বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০   শ্রাবণ ২২ ১৪২৭   ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

চট্টলার বার্তা
২৬

হাসপাতালে ভর্তি হওয়ার খবর ভিত্তিহীন: মাশরাফি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৩ জুন ২০২০  

কয়েক দিন আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মাশরাফি বিন মর্তুজা। আপাতত বাসাতেই রয়েছেন।  চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছেন। সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে মাশরাফির ছোট ভাই জানিয়েছেন, নড়াইল এক্সপ্রেস সুস্থ আছেন। তার অবস্থান অবনতি হয়নি। কিন্তু সোমবার কয়েকটি সংবাদমাধ্যমের খবরে জানা যায়, তারকা এ পেসার হাসপাতালে ভর্তি হচ্ছেন। তবে এখনও হাসপাতালে বেড পাননি! কিন্তু এসব তথ্য ভিত্তিহীন বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি মর্তুজা।

গতকাল সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে মাশরাফি লিখেছেন, ‘আমি এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছি। বাসা থেকেই প্রয়োজনীয় চিকিৎসাসেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যেতে হতে পারে। সেটাই স্বাভাবিক। হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাওয়ার তথ্য সম্পূর্ণ ভিত্তিহীন। কোনো কারণে আপনারা বিভ্রান্ত হবেন না, এ ধরনের নিউজে আপনারা বিচলিত হবেন না। সবাই আমার জন্যে দোয়া করবেন। সবাইকে একত্রে থেকে এ যুদ্ধে আমাদের জয়লাভ করতে হবে। আল্লাহ সবার সহায় হোন।’

এর আগে গত শুক্রবার শরীরে করোনার উপসর্গ দেখা দেওয়ায় পরীক্ষার জন্য তিনি নমুনা দেন। শনিবার ফল আসে তিনি করোনা পজিটিভ। তার স্ত্রী সুমনা হক তার দেখাশোনা করছেন। তবে সন্তানদের তার থেকে দূরে রাখতে নড়াইল পাঠিয়ে দেওয়া হয়েছে।

করোনায় আক্রান্ত হলেও শুরু থেকেই মাশরাফির মনোবল চাঙা রয়েছে। প্রাণঘাতী এ ভাইরাস থেকে সেরে উঠতে সবার কাছে তিনি দোয়া চেয়েছেন। শুধু তা-ই নয়, এ তারকা ক্রিকেটার সবাইকে সচেতন হতে বলেছেন। ভয় না পেতে অনুরোধ করেছেন।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর