বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

চট্টলার বার্তা
সর্বশেষ:
ফোকফেস্টের পর্দা উঠছে আজ গাজায় ইসরায়েলি বর্বরতা চলছেই, নিহত বেড়ে ৩২ ইডেনে বাংলাদেশ-ভারত টেস্ট দেখতে হাসিনাকে চিঠি মোদির শুরু হলো আয়কর মেলা স্বেচ্ছাসেবক লীগের শীর্ষ পদে আলোচনায় যারা ‘দেশ ক্ষুধামুক্ত হয়েছে, এবার লক্ষ্য দারিদ্র্যমুক্ত করা’
১৭

সোনার বার উদ্ধার মামলায় একজনের ১৪ বছরের কারাদণ্ড

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৯  

চট্টগ্রামে সোনার বার উদ্ধারের মামলায় শাহাদাত হোসেন নামে এক ব্যক্তিকে ১৪ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে এক লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেন। সোমবার দুপুরে চট্টগাম মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমান এই রায় দেন।

আদালত সূত্র জানায়, ২০১৭ সালের ২১ ফেব্রুয়ারি চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই থেকে আসা যাত্রী শাহাদাতের কাছ থেকে ১৫ টি সোনার বার উদ্ধার করা হয়। এই ঘটনায় পতেঙ্গা থানায় করা মামলায় তদন্ত শেষে পুলিশ একই বছরের ২৫ মার্চ আদালতে অভিযোগপত্র দেয় শাহাদাতের বিরুদ্ধে। ওই বছরের ১১ জুলাই আসামির বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে এই মামলার বিচার শুরু হয়। ছয়জন সাক্ষীর সাক্ষ্য শেষে আদালত আজ এই রায় দেন।

মামলা পরিচালনাকারী চট্টগ্রাম মহানগর সরকারি কৌঁসুলি মো. ফখরুদ্দিন চৌধুরী বলেন, বিচারক আসামির উপস্থিতিতে ১৪ বছরের কারাদণ্ড দেন। এরপর আসামিকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাঠিয়ে দেওয়া হয়। আসামি শাহাদাতের বাড়ি আনোয়ারা উপজেলার বটতলীতে।
 

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর