বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৬ ১৪২৬   ২৩ জমাদিউস সানি ১৪৪১

চট্টলার বার্তা
১৯

সীতাকুণ্ডে চোরাই গামারীকাঠসহ একটি কভার্ডভ্যান আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২০  

সীতাকুণ্ডে চোরাই গামারীকাঠসহ একটি মিনি কভার্ডভ্যান আটক করেছে চট্টগ্রাম উত্তর বন বিভাগের আওতাধীন ফৌজদার হাট বিট-কাম-চেক ষ্টেশন ।

শনিবার ভোর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফৌজদারহাট বিট-কাম-চেক ষ্টেশনের বন কর্মকর্তারা বার আউলিয়া এলাকা থেকে কাঠ বোঝাই মিনি কভার্ডভ্যানটি (মৃধা পরিবহণ ঢাকা মেট্টো-ন ২০-০০৬৬) আটক করে নিয়ে আসেন ।

কভার্ডভ্যানটিতে আনুমানিক ৫ লক্ষ টাকার চোরাই চিড়ানো গামারী কাঠ ছিল বলে জানান বন কর্মকতারা।

জানা যায়, চট্টগ্রাম শহর থেকে চোরাই কাঠ বোঝায় করে ঢাকার উদেশ্যে নিয়ে যাচ্ছিল একটি মিনি কভার্ডভ্যান।

গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম উত্তর বন বিভগের বিভাগীয় উর্ধতন বন কর্মকর্তার নির্দেশে ফৌজদারহাট বিট-কাম-চেক ষ্টেশনের ষ্টেশন কর্মকর্তা নাসির উদ্দিন আহমেদ ও মনিরুল করিম (ফরেস্টার) স্টেশনের অন্যান্য সহযোগী কর্মকর্তাসহ কাঠ বোঝাই মিনি কভার্ডভ্যানটি মাদামবিবির হাট ফরেস্ট অফিসের সামনে ব্যারিকেড দিয়ে আটকের চেষ্টা করেন কর্মকর্তারা। কিন্তু কাভার্ডভ্যানটির চালক ব্যরিকেটের কেটে ঢাকার দিকে চলে যায়। এক পর্যায়ে বন কর্মকর্তারা কভ্যার্ডভ্যানের পিছনে ধাওয়া করে বার আউলিয়ায় গিয়ে কভার্ডভ্যানটি আটক করে মাদাম বিবির হাট ফরেস্ট অফিসে নিয়ে আসে। কভার্ডভ্যানটির চালক পালিয়ে যায়।

এই বিষয়ে চেক ষ্টেশনের ষ্টেশন কর্মকর্তা নাসির উদ্দিন আহমেদ (ফরেস্টার) বলেন, গামারী কাঠ সংগ্রহ ও পাচারের অপচেষ্টা করায় মামলা দায়ের করা হবে।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর