বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

চট্টলার বার্তা
৯১১

সাত জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ২১

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৫ আগস্ট ২০১৯  

সাত জেলায় সড়ক দুর্ঘটনায় ২১ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো শতাধিক। বৃহস্পতিবার সকাল থেকে দুপুরের মধ্যে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

ফেনী: ফেনীতে কক্সবাজারগামী একটি পিকনিক বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩০ জন। সকালে সদর উপজেলার লেমুয়া ইউপির ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বিক্রমপুরের অপু, মিরপুরের ইকবাল, মাদারীপুরের রিপন, নারায়ণগঞ্জের মুন্না খান, মিরপুরের শামীম, ছাগলনাইয়ার রাঁধানগর এলাকার শাহাদাত হোসেন ও বিক্রমপুরের সুজন মিয়া। আহতদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শাহজাহান খান বলেন, নারায়ণগঞ্জ থেকে কক্সবাজারের উদ্দেশ্যে যাচ্ছিল প্রাইম পরিবহনের বাসটি। ফেনীর লেমুয়ায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ছয়জন নিহত হন। আর হাসপাতালে নেয়ার পথে আরো একজন মারা যান।

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় দুই বাসের সংঘর্ষে নারীসহ তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ৫০ জন। বৃহস্পতিবার সকালে ফরিদপুর-ভাঙ্গা মহাসড়কের নোয়াপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নগরকান্দা উপজেলার রামনগর গ্রামের ধলা ফকিরের ছেলে বাসচালক রওশন ফকির ও রাজবাড়ী জেলার পাচুরিয়া গ্রামের লক্ষণ কুণ্ডুর স্ত্রী বাসযাত্রী মিরা কুণ্ডু ও অজ্ঞাত আরো একজন।

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদীতে ট্রাকচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন।

সকালে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের কটিয়াদী উপজেলার আছমিতা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তোফাজ্জাল হোসেন, ওমর ও অটোচালক জামাল। আহতরা হলেন- আবুদাল কাদের, পরিমল, গিয়াস উদ্দিন ও সিরাজ মিয়া। নিহতদের মধ্যে অটোচালক জামালের বাড়ি করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর গ্রামে। অন্য দুজনের বাড়ি ইটনা উপজেলার জয়সিদ্ধি ইউপিতে।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর সংযোগ সড়কের কোনাবাড়িতে তিনটি বাসের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫০ জন।

খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষের লোকজন হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।

সদর থানার ওসি আবু দাউদ জানান, দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাস ও উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ফাইভ স্টার বাস কোনাবাড়ি পৌঁছালে দুটি বাসের সংঘর্ষ হয়। পরে আরো একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সংঘর্ষ কবলিত বাসগুলোকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই তিনজন নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন প্রায় ৫০ জন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালসহ সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। চিকিৎসাধীন যাত্রীদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।

টাঙ্গাইল: টাঙ্গাইলের সখীপুরে পিকআপভ্যানের চাপায় ইশতিয়াক আহমেদ নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

সকালে সখীপুর-গোড়াই সড়কের বোয়ালী উত্তরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ইশতিয়াক পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের শাকিল আজাদের ছেলে। তিনি সরকারি মুজিব কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার গোপালপুর এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় তুহিন মোল্লা নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন তার স্ত্রী সাথী বেগম।

দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তুহিন সদর উপজেলার লতিফপুর ইউপির ঘোষেরচর উত্তরপাড়া গ্রামের আশরাফ মোল্লার ছেলে।

ভোলা: ভোলায় মাহেন্দ্রচাপায় পারভেজ নামে এক শিশু নিহত হয়েছে। সকালে ভোলা-লক্ষ্মীপুর মহাসড়কের ভোলা অংশের ইলিশা ব্যারিস্টার কাছারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পারভেজ সদর উপজেলার ইলিশা ইউপির সোনাডগী গ্রামের মো. শাহাবুদ্দিনের ছেলে।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর