বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০২ রজব ১৪৪১

চট্টলার বার্তা
৩৭

সন্দ্বীপে হত্যা মামলার আসামিকে হত্যার চেষ্টার অভিযোগ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২০  

চট্টগ্রামে ভাই হত্যা মামলার আসামিকে মোটরসাইকেল চাপা দিয়ে হত্যার চেষ্টা করার অভিযোগ উঠেছে। সন্দ্বীপ উপেজলার মগধরা ইউনিয়নের শীলগোরা এলাকায় এ ঘটনা ঘটে।

মোটরসাইকেল চাপায় আহত ফুল মিয়া (৫৫) চট্টগ্রামে একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তিনি মেরুদণ্ডসহ শরীরের কয়েকটি জায়গায় আঘাত পেয়েছেন বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

ফুল মিয়া ও তার আশরাফ ২০১৫ সালের জুলাইয়ে সন্দ্বীপে মো. মনির হত্যা মামলার এজাহারনামীয় আসামি। তবে ফুল মিয়ার পরিবারের দাবি রাজনৈতিক কারণে ফুল মিয়া ও তার ভাই আশরাফকে মনির হত্যা মামলায় আসামি করা হয়েছে।

ফুল মিয়াকে মোটরসাইকেল চাপা দিয়ে হত্যা চেষ্টায় অভিযুক্ত ব্যক্তির নাম মো. জাহাঙ্গীর আলম। তিনি ২০১৫ সালের জুলাইয়ে সন্দ্বীপে নিহত মো. মনিরের ভাই।

জাহাঙ্গীর আলম এক মাস আগেও মগধরা ইউনিয়নের শীলগোরা এলাকায় ফুল মিয়াকে ট্রাক চাপা দিয়ে হত্যার চেষ্টা করেন বলে অভিযোগ ফুল মিয়ার ভাই মো. দিদারের। তিন মাস আগে দিদারকেও মারধর করেছিলেন বলে অভিযোগ রয়েছে।

মো. দিদার বলেন, রাজনৈতিক কারণে ফুল মিয়া ও আশরাফকে মনির হত্যা মামলায় আসামি করা হয়েছে। দীর্ঘদিন ধরে আমাদের পরিবারের সদস্যদের হত্যার চেষ্টা করছে জাহাঙ্গীর আলম।

অভিযোগের বিষয়ে জানতে জাহাঙ্গীর আলমের মোবাইল নাম্বারে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেন নি। ক্ষুদে বার্তা পাঠানো হলেও তিনি সাড়া দেননি।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শরীফুল আলম বলেন, ফুল মিয়া নামে এক ব্যক্তিকে মোটরসাইকেল চাপা দিয়ে হত্যার চেষ্টা করার মৌখিক অভিযোগ পেয়েছি। তাদের লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। ফুল মিয়াকে আহত অবস্থায় চট্টগ্রাম শহরে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

মনির হত্যা মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে। এ মামলায় জামিনে রয়েছেন ফুল মিয়া।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর