বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

চট্টলার বার্তা
সর্বশেষ:
ফোকফেস্টের পর্দা উঠছে আজ গাজায় ইসরায়েলি বর্বরতা চলছেই, নিহত বেড়ে ৩২ ইডেনে বাংলাদেশ-ভারত টেস্ট দেখতে হাসিনাকে চিঠি মোদির শুরু হলো আয়কর মেলা স্বেচ্ছাসেবক লীগের শীর্ষ পদে আলোচনায় যারা ‘দেশ ক্ষুধামুক্ত হয়েছে, এবার লক্ষ্য দারিদ্র্যমুক্ত করা’

বেশি দামে পেঁয়াজ বিক্রি, ৬ খুচরা বিক্রেতাকে জরিমানা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

খাতুনগঞ্জ ও রিয়াজউদ্দিন বাজারের আড়তের এবার খুচরা বাজারে পেঁয়াজের দাম সহনীয় পর্যায়ে আনতে চলছে সমন্বিত অভিযান। বৃহস্পতিবার (০৭ নভেম্বর) জেলা প্রশাসন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ও বাণিজ্য মন্ত্রণালয়ের এ অভিযানে ৬ খুচরা বিক্রেতাকে জরিমানা করা হয়েছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ফোরকান এলাহি জানান, মূল্য তালিকার সঙ্গে অসামঞ্জস্যপূর্ণভাবে বেশি দামে পেঁয়াজ বিক্রির অপরাধে কাজীর দেউড়ির ইলিয়াস স্টোর, ভাই ভাই ডিপার্টমেন্টাল স্টোর, মেসার্স জালাল স্টোর, কর্ণফুলী মার্কেটের মেসার্স মক্কা স্টোরকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। দুই নম্বর গেট এলাকার মাবিয়া স্টোরকে ৫০ হাজার টাকা, বহদ্দারহাটের হক মার্কেটের মা বাবা স্টোরকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব মো. সেলিম হোসেন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপ-পরিচালক শাহিদা ফাতেমা চৌধুরী অভিযানে অংশ নেন।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর