শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

চট্টলার বার্তা
সর্বশেষ:
ফোকফেস্টের পর্দা উঠছে আজ গাজায় ইসরায়েলি বর্বরতা চলছেই, নিহত বেড়ে ৩২ ইডেনে বাংলাদেশ-ভারত টেস্ট দেখতে হাসিনাকে চিঠি মোদির শুরু হলো আয়কর মেলা স্বেচ্ছাসেবক লীগের শীর্ষ পদে আলোচনায় যারা ‘দেশ ক্ষুধামুক্ত হয়েছে, এবার লক্ষ্য দারিদ্র্যমুক্ত করা’
৮২৭

বিএনপি নেতা আসলাম চৌধুরীকে গ্রেফতার দেখানোর আদেশ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৮  

২০১৩ সালে চট্টগ্রামের হাটহাজারীতে ছয় হেফাজত কর্মী নিহত হওয়ার ঘটনায় দায়ের করা একটি মামলায় বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীকে গ্রেফতার দেখানোর আদেশ দিয়েছেন আদালত।

 

বুধবার (৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শহীদুল্লাহ কাউসারের আদালত এই আদেশ দেন। আসলাম চৌধুরী বর্তমানে কারাগারে রয়েছেন।

 

নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

 

কাজী শাহাবুদ্দীন আহমেদ বলেন, ২০১৩ সালের ওই ঘটনায় দায়ের করা মামলায় তদন্তে পুলিশ আসলাম চৌধুরীর সম্পৃক্ততা পায়। এ ঘটনায় তদন্ত কর্মকর্তা মঙ্গলবার (৪ ডিসেম্বর) আদালতে মামলাটির শুনানির জন্য আবেদন করেন। আদালত আবেদনটি মঞ্জুর করে বুধবার তাকে গ্রেফতার দেখানোর আদেশ দেন।

 

মামলার তদন্ত কর্মকর্তা হাটহাজারী থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, ২০১৩ সালে ৬ মে হাটহাজারী উপজেলায় হেফাজতের নেতাকর্মীরা গুজব ছড়িয়ে রাস্তা অবরোধ ও স্থাপনায় তাণ্ডব চালায়। এতে ছয়জন নিহত হয়। ওই ঘটনায় পুলিশ মামলা দায়ের করে। পরে তদন্তে আসলাম চৌধুরীর সম্পৃক্ততা পায় পুলিশ।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর