মঙ্গলবার   ০২ জুন ২০২০   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭   ১০ শাওয়াল ১৪৪১

চট্টলার বার্তা
৩০

বাবার মৃত্যুর পর এবার ছেলেও করোনা আক্রান্ত

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  

প্রাণঘাতী করোনাভাইরাস এখন ভয়াল থাবা দিয়েছে স্পেনে। এরই মধ্যে ভাইরাসটির উৎপত্তিস্থল চীনকে ছাড়িয়ে গেছে স্পেন। দেশটিতে প্রতিদিনই পাল্লা দিয়ে বাড়ছে করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা।

যার মধ্যে ছিলেন বিশ্বের অন্যতম সেরা ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদের সাবেক সভাপতি লরেঞ্জো স্যাঞ্জ। গত শনিবার (২১ মার্চ) স্পেনের একটি হাসপাতালে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন ছেলে লরেঞ্জো স্যাঞ্জ ডুরান।

টুইট বার্তায় ডুরান লিখেছিলেন, ‘আমার জীবনে দেখা অন্যতম সাহসী ও কঠোর পরিশ্রমী ব্যক্তি তিনি। তার এভাবে চলে যাওয়াটা কাম্য নয়।’

বাবার মৃত্যুর কয়েকদিনের মধ্যেই এবার এ প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরেক ছেলে ফ্রান্সিসকো পাকো স্যাঞ্জ ডুরান। লরেঞ্জোর তিন ছেলে ও এক মেয়ের মধ্যে সবার বড় পাকো স্যাঞ্জ।

শনিবার বাবার মৃত্যুর পর গত মঙ্গলবারই কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভি চিহ্নিত হন ৪৭ বছর বয়সী পাকো। ফলে এখন তাকে আইসোলেশনে রাখা হয়েছে।

বাবার মতোই ফুটবলপ্রেমী পাকো। খেলোয়াড়ি জীবনে ছিলেন মিডফিল্ডার। খেলা ছাড়ার পর স্প্যানিশ ক্লাব গ্রানাডার সভাপতি পদে বসেছিলেন পাকো।

উল্লেখ্য, এখনও পর্যন্ত স্পেনের প্রায় ৬৬ হাজার মানুষ আক্রান্ত হয়েছেন করোনায়, মৃত্যুবরণ করেছেন ৫ হাজার ১শ ৩৮ জন। এছাড়া সারাবিশ্বে মৃতের সংখ্যা ২৭ হাজার ছাড়িয়ে গেছে।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর