শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

চট্টলার বার্তা
সর্বশেষ:
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে পরিবহন নেতাদের বৈঠক আজ নেদারল্যান্ডসের রাজধানীতে প্রথমবারের মতো মাইকে আজান অ্যাসাঞ্জের বিরুদ্ধে ধর্ষণ মামলার তদন্ত বন্ধ করছে সুইডেন দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী
২৬১৫

বাঁশখালীর ঐক্যফ্রন্ট প্রার্থী জাফরুলের দুর্নীতির শেষ নেই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৮  

বাঁশখালী উপজেলার ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী জাফরুল ইসলাম চৌধুরীর দুর্নীতির শেষ নেই। বিএনপির আমলে তিনি নিয়োগ বাণিজ্য, টেন্ডারবাজি, নারী পাচার, অপহরণসহ একাধিক অভিযোগে অভিযুক্ত ছিলেন। তার মনোনয়নে এলাকার মানুষ ক্ষোভ প্রকাশ করছেন।

 

এলাকাবাসীর অভিযোগ, বিএনপির এতো নেতা থাকতে বাঁশখালীতে কেন একজন চিহ্নিত দুর্নীতিবাজকে বিএনপি মনোনয়ন দিলো। তারা জানান, জাফরুল ইসলাম চৌধুরী যখন বিএনপির আমলে এমপি ছিলো তখন বিভিন্ন নিয়োগে সাধারণ মানুষের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিয়েছেন।

 

বাহেরচরা গ্রামের শাহ আলম জানান, জাফরুল ইসলাম চৌধুরী স্যার যখন এমপি ছিলেন তখন আমার বোনকে প্রাইমারি স্কুলে চাকরি দেওয়ার কথা বলে ৫ লাখ টাকা নিয়েছেন। কিন্তু আমার বোনকে চাকরি দেননি। আমরা টাকা চাইলে তিনি আমাদের নানাভাবে হুমকি ধমকি দেন। তাই আমরা সেই টাকার আর দাবি করছি না। আল্লাহর কাছে বিচার দিয়েছি।

 

বাঁশখালী উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম হোসাইনী বলেন, জাফরুল ইসলাম চৌধুরী বিএনপির সাবেক সাংসদ। তার বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলাও রয়েছে। বিএনপির মতো একটি দলের উচিত হয়নি এরকম একটি দুর্নীতিবাজ এমপিকে মনোনয়ন দেওয়া। আমার মনে হয় বিএনপির এই ভুল সিদ্ধান্তে এই আসিনটি হারাতে হবে।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর