মঙ্গলবার   ০২ জুন ২০২০   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭   ১০ শাওয়াল ১৪৪১

চট্টলার বার্তা
৮৭

ফটিকছড়িতে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ছাত্রদলের ভাঙচুর, ত্রাণ লুট

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২ মে ২০২০  

ফটিকছড়ি উপজেলার বাগান বাজার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে হামলা চালিয়েছে স্থানীয় ছাত্রদলের কর্মীরা।  

মঙ্গলবার (১২ মে) সকালে হামলার ঘটনা ঘটে। এসময় পরিষদের ভেতর রাখা ত্রাণ সমাগ্রী লুট এবং আসবাবপত্র ভাঙচুর করে ছাত্রদলের উশৃংখল নেতাকর্মীরা।

বাগান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুস্তম আলী বলেন, সকালে ইউনিয়ন পরিষদের কাজ শেষ করে বাড়িতে আসার পর জানতে পারি, পরিষদ কার্যালয়ে হামলা চালানো হয়েছে।

তিনি বলেন, প্রায় ৫০ জনের একটি দল ইউনিয়ন পরিষদের ভেতরে ঢুকে ভাঙচুর করে। এ সময় তারা সচিব, চৌকিদার এবং তথ্য কেন্দ্রের উদ্যোক্তাকে মারধর করে। স্থানীয় বিএনপি এই হামলার সাথে জড়িত।

জানা গেছে, করোনায় সরকারি ত্রাণের ভাগ চেয়ে না পাওয়ায় হামলার পরিকল্পনা করে স্থানীয় বিএনপি। আজকে চেয়ারম্যান কার্যালয়ে না থাকায় সুযোগ বুঝে স্থানীয় বিএনপি নেতারা হামলার নির্দেশ দিলে ছাত্রদলের কর্মীরা লাঠি, দা-কিরিচ নিয়ে হামলা চালায়। এসময় ত্রাণ লুট করে নিয়ে যায় তারা। পরিষদ কার্যালয়ে ব্যাপক ভাংচুরও করেছে ছাত্রদলের সন্ত্রাসীরা। 

ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সায়েদুল আরেফীন বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের কাউকে ছাড় দেয়া হবে না। এ ব্যাপারে থানায় মামলা করার জন্য বলা হয়েছে।

ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আব্দুল্লাহ বলেন, এ ঘটনার পর ইউএনও স্যারসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি আমরা। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা তদন্তের পর বলা যাবে। এজাহার পেলে আমরা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করবো।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর