রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৮ জমাদিউস সানি ১৪৪১

চট্টলার বার্তা
১১৫

পটিয়ায় কোটি টাকার ইয়াবা ও বৈদেশিক মুদ্রাসহ আটক ৪

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২০  

চট্টগ্রামের পটিয়ায় কোটি টাকার ইয়াবা ও বৈদেশিক মুদ্রাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। শনিবার (৮ ফেব্রুয়ারি) চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়কের পটিয়া উপজেলার মোজাফরাবাদ এলাকার মেসার্স নজরুল এন্ড কোম্পানীর একটি ফিলিং স্টেশনের সামনে থেকে পুলিশ তাদের আটক করে। 

এসময় তাদের কাছ থেকে ৪০ হাজার পিচ ইয়াবা, ১ হাজার ২শ পাউন্ড বৈদেশিক মুদ্রা, নগদ ৩২ হাজার টাকা, দুইটি মোটরসাইকেল, ৬টি মোবাইল ফোন ও তিনটি ব্যাগ উদ্ধার করা হয়েছে। 

আটককৃতরা হলেন- নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানাধীন আবদুল মান্নানের পুত্র মো. মোজাম্মেল হক (৩০), চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার শেখ তোলা গ্রামের মো. শাহজাহানের পুত্র মো. নুর নবী (২৪), চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার মো. হুমায়ন কবিরের পুত্র মো. হাসমত কবির শাকিল (২১), নোয়াখালী জেলার শিংবাহুয়া গ্রামের ইব্রাহিম খলিলের পুত্র জাহেদুল ইসলাম রাতুল (২২)। 


ঘটনাস্থল থেকে চট্টগ্রাম জেলার বাড়ৈয়াহাট এলকার মো. ইসমাল (২৭), মিরসরাই উপজেলার সামশুল আলমের পুত্র নরশেদ আলম রনি (২১) ও কক্সবাজার জেলার ফরিদ (২৩) মোটরসাইকেল নিয়ে পালিয়ে গেছে। কোটি টাকার ইয়াবা, বৈদেশিক মুদ্রা উদ্ধারের ঘটনায় চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক তাঁর কার্যালয়ে এক প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের এইসব তথ্য জানান।

উল্লেখ্য, চলতি মাসের ১ ফেব্রুয়ারী পটিয়া থানা পুলিশের হেফাজত থেকে পালিয়ে গেছে মোছাম্মৎ লাইজু নামের এক মহিলা ইয়াবা পাচারকারী। 

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর