বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

চট্টলার বার্তা

নিজের ‘জীবনকে’ জন্মদিনের শুভেচ্ছা জানালেন সাকিব

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

২০১৫ সালের ৮ নভেম্বর সাকিব আল হাসান ও উম্মে শিশির আহমেদের কোলজুড়ে পৃথিবীতে এসেছিল তাদের একমাত্র মেয়ে আলায়না হাসান অব্রি। দেখতে দেখতে ৪ বছর পার করলো ছোট্ট মেয়েটি। বিশেষ এই দিনে মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ছবিসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

চতুর্থ জন্মদিন উপলক্ষ্যে আলায়নার একটি ছবি আপলোড করে সাকিব লিখেন, আমার জীবনকে চতুর্থ জন্মদিনের শুভেচ্ছা। তুমি আমার জীবনের সূর্যের আলো। আমার জীবনে যা কিছু হয়েছে তার মাঝে তুমি সবচেয়ে বড় কিছু। পৃথিবীর অন্য যেকোনো কিছুর চেয়ে বেশি ভালোবাসি তোমাকে
 
এর আগে কাটানো জন্মদিনগুলোর চেয়ে এবারের জন্মদিনটি একটু আলাদাই হতে যাচ্ছে আলায়নার জন্য। কেননা অন্য সাধারণ সময় হলে বাবা সাকিব আল হাসান এখন থাকতেন ভারতে, জাতীয় দলের দায়িত্বে। কিন্তু অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে ১ বছর ক্রিকেট থেকে দূরে থাকতে হচ্ছে সাকিবকে। শাপেবর হিসেবে নিজের মেয়ের জন্মদিনের পুরোটা সময় থাকতে পারবেন পরিবারের সঙ্গে। সময় কাটাবেন মেয়ের সঙ্গে। ফলে দিনটা আলায়নার জন্য একটু বেশিই স্পেশাল হয়ে যাচ্ছে।
 
আলায়নার জন্মের পর বেশ কয়েকবার ভিন্ন ভিন্ন সাক্ষাৎকারে সাকিব জানিয়েছিলেন তার জীবনের সবচেয়ে বড় উপহার এবং সবচেয়ে আনন্দের ঘটনা হলো আলায়নার জন্ম হওয়া। মেয়ের জন্মদিনে কথাটা আরেকবার মনে করিয়ে দিলেন তিনি। 

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর