মঙ্গলবার   ২৬ মে ২০২০   জ্যৈষ্ঠ ১১ ১৪২৭   ০২ শাওয়াল ১৪৪১

চট্টলার বার্তা
১১৪

নগরে মেয়র প্রার্থী রেজাউলের ফ্রি সবজি বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯ মে ২০২০  

নগরের বাকলিয়ায় সাধারণ মানুষের মধ্যে ফ্রি সবজি বিতরণ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী।

এ সময় তিনি বলেন, করোনা পরিস্থিতিতে পুরো চট্টগ্রামে দুস্থ মানুষের জন্য আরশেদুল আলম বাচ্চুর এ ব্যতিক্রমধর্মী মানবিক উদ্যোগ যুব সমাজের জন্য রোলমডেল।

তিনি সরকারের নির্দেশনা মোতাবেক সামাজিক দূরত্ব বজায় রেখে সবার সম্মিলিত প্রয়াসে দেশ থেকে করোনা নির্মূলের আশা প্রকাশ করেছেন।

সোমবার (১৮ মে) বাকলিয়া ওয়ার্ডের কল্পলোক আবাসিক এলাকার প্রবেশমুখে সাবেক ছাত্রনেতা আরশেদুল আলম বাচ্চুর উদ্যোগে ‘ফ্রি সবজি বাজার’ থেকে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে প্রায় ১৫০০ দুস্থ মানুষের মধ্যে ফ্রি মিষ্টি কুমড়া, লাউ, শসা, চিচিঙা, ঢেঁড়স, আলু, বাঁধাকপি ও দেড় হাজার ১৫০০ ডিম বিতরণ করা হয়।

ফ্রি সবজি বাজারের উদ্যোক্তা, সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা উপ কমিটির সদস্য আরশেদুল আলম বাচ্চুর সার্বিক ব্যবস্থাপনায় ফ্রি সবজি বাজার পরিচালনা করেন ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ইলিয়াস উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন নগর যুবলীগ নেতা রফিকুল আলম রুবু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য নাজমুস সাকিব, শওকত আলম, নাদিম উদ্দিন, ওমরগণি এমইএস কলেজ ছাত্রলীগ নেতা এম হাসান আলী, সুলতান মাহমুদ ফয়সাল, শাহাদাত হোসেন হীরা, ১৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল হক মানিক, যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাঈল উদ্দীন রুবেল, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন, বাকলিয়া থানা ছাত্রলীগ নেতা আজিজুর রহমান, গিয়াস উদ্দিন, রাব্বি, আশিক, সাইফুজ্জামান আবির, রাব্বি, রুমেল, সুমন, ফাহাদ, সোহেল, রিপন, সাদ্দাম, আরজু, আমির, জিয়া, অপু, মিজবা প্রমুখ।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর