রোববার   ২৯ মার্চ ২০২০   চৈত্র ১৪ ১৪২৬   ০৪ শা'বান ১৪৪১

চট্টলার বার্তা
৩৭

চন্দনাইশে সাড়ে ৪ হাজার ইয়াবাসহ আটক ১

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১ মার্চ ২০২০  

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে সাড়ে ৪ হাজার ইয়াবাসহ মো. নয়ন মিয়া (৩০) নামে এক ট্রাকচালককে আটক করেছে পুলিশ।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাঠানিপুল এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। একই সময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

আটককৃত নয়ন মিয়া মৌলভীবাজার জেলার রাজনগর থানা এলাকার মঈনুদ্দিনের ছেলে।

দোহাজারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ ও পুলিশ পরিদর্শক মনিরুল ইসলাম ভূঁইয়া জানান, কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি খালি ট্রাকে ইয়াবা পাচার হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে বিকাল সাড়ে ৫টার দিকে পাঠানিপুল এলাকায় অভিযান চালানো হয়। এই অভিযানে আমার নেতৃত্বে এএসআই মং এচিং মার্মাসহ দোহাজারী তদন্ত কেন্দ্রের একটি টিম এবং চন্দনাইশ থানার এসআই বাবুল মিয়ার নেতৃত্বে অপর একটি টিম সন্ধ্যায় ওই ট্রাকটি থামিয়ে তল্লাশি করে। পরে চালকের আসনের পেছনে থাকা একটি বক্সের ভেতর থেকে গামছায় মোড়ানো অবস্থায় ৪ হাজার ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্তী বলেন, ‘আটক চালকের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। পাশাপাশি ইয়াবা পরিবহনে ব্যবহৃত ওই ট্রাকটিও জব্দ করা হয়েছে।’

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর