রোববার   ২৯ মার্চ ২০২০   চৈত্র ১৪ ১৪২৬   ০৪ শা'বান ১৪৪১

চট্টলার বার্তা
১০৮

চন্দনাইশে দক্ষিণ জেলা ছাত্রলীগের মোটর সাইকেল শোভাযাত্রা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪ মার্চ ২০২০  

 চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের নবগঠিত পূর্নাঙ্গ কমিটিতে চন্দনাইশ থেকে বিভিন্ন পদে স্থান পাওয়া ছাত্রনেতাদের নিয়ে মোটর সাইকেল শোভাযাত্রার আয়োজন করা হয়েছে।
 
শুক্রবার (১৩ মার্চ) অর্ধশতাধিক মোটর সাইকেল নিয়ে শতাধিক ছাত্রলীগের নেতাকর্মীরা এই শোভাযাত্রা নিয়ে চন্দনাইশের মোজাফফরাবাদ থেকে শুরু করে উপজেলার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করেন।

উক্ত মোটর সাইকেল শোভাযাত্রা ও আনন্দ মিছিলের নেতৃত্ব দেন দক্ষিণ জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সহ-সভাপতি মোহাম্মদ মামুন।

দক্ষিণ জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সহ-সভাপতি মোহাম্মদ মামুন, সম্পাদকীয় পদে নেতা রিজোওয়ান মোহাম্মদ কফিল, আবদুল মজিদ মিঠু, শাখাওয়াত হোসেন ফাহিমসহ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের সমন্বয়ে এই মোটর সাইকেল শোভাযাত্রা ও আনন্দ মিছিলের আয়োজন করা হয়।

শোভাযাত্রা ও আনন্দ মিছিল শেষে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম এম ওয়াহিদুজ্জামান চৌধুরীর কবর জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ছাত্রলীগ নেতৃবৃন্দরা। দোয়া ও মোনাজাতের মাধ্যমে প্রয়াত এই নেতার আত্মার মাগফিরাত কামনা করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লায়ন নজরুল ইসলাম , যুবলীগ নেতা মোহাম্মদ আমির চৌধুরী, রেজাউল করিম রেজা, ছাত্রলীগ নেতা আব্দুর নূর তুষার, আজিজুল হাকিম খোকা, মো. জিয়াদ, মো. রবিউল, জামিল হোসেন, মো. হারুন, গিয়াস উদ্দিন শিবলু, আরিফুল ইসলাম পাবেল, মো.খোরশেদ আলম, মো. রিয়াদ, মহিউদ্দিন , মিনহাজ উদ্দিনসহ পৌরসভা ও ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর