বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

চট্টলার বার্তা
সর্বশেষ:
ফোকফেস্টের পর্দা উঠছে আজ গাজায় ইসরায়েলি বর্বরতা চলছেই, নিহত বেড়ে ৩২ ইডেনে বাংলাদেশ-ভারত টেস্ট দেখতে হাসিনাকে চিঠি মোদির শুরু হলো আয়কর মেলা স্বেচ্ছাসেবক লীগের শীর্ষ পদে আলোচনায় যারা ‘দেশ ক্ষুধামুক্ত হয়েছে, এবার লক্ষ্য দারিদ্র্যমুক্ত করা’
২৮৯

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি আরেক মামলায় গ্রেপ্তার

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০১৮  

একাদশ সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি শাহাদাত হোসেনকে আরেকটি মামলা গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। নগরের কোতোয়ালি থানা-পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে সোমবার (২৬ নভেম্বর) বেলা দেড়টার দিকে শুনানি শেষে মহানগর হাকিম শফি উদ্দিন এ আদেশ দেন।

বিএনপির গ্রেপ্তার হওয়া নেতা-কর্মীদের দেখতে ৭ নভেম্বর ঢাকায় আদালত প্রাঙ্গণে গিয়েছিলেন শাহাদাত। সেখান থেকে তাঁকে একটি মামলায় গ্রেপ্তার করা হয়। এরপর থেকে তিনি কারাগারে আছেন।

চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, গত ২৮ অক্টোবর কোতোয়ালি থানায় করা বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলার তদন্তে শাহাদাত জড়িত থাকার তথ্য পায় পুলিশ। এ কারণে তাঁকে এ মামলায় গ্রেপ্তার দেখানোর আবেদন করা হয়। তাঁর সঙ্গে এ মামলায় শামসুল আলম ও জমির উদ্দিন নাহিদ নামে বিএনপির আরও দুই কর্মীকে গ্রেপ্তার দেখানো হয়েছে। 

শাহাদাতের আইনজীবী আবদুস সাত্তার জামিনের আবেদন করে শুনানিতে বলেন, তফসিল ঘোষণার পর কোনো মামলায় দলের কোনো নেতা–কর্মীকে গ্রেপ্তার না করতে বিএনপির পক্ষ থেকে বলা হলেও পুলিশ তা শুনছে না। শাহাদাত চট্টগ্রাম-৯ (কোতোয়ালি) আসন থেকে মনোনয়নপ্রত্যাশী। দলও তাঁকে মনোনয়ন দেবে বলে চূড়ান্ত।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর