শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

চট্টলার বার্তা
সর্বশেষ:
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে পরিবহন নেতাদের বৈঠক আজ নেদারল্যান্ডসের রাজধানীতে প্রথমবারের মতো মাইকে আজান অ্যাসাঞ্জের বিরুদ্ধে ধর্ষণ মামলার তদন্ত বন্ধ করছে সুইডেন দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী
৪২৩৯

চট্টগ্রামের চকবাজার থেকে নিখোঁজ নিশু সঙ্গিসহ আটক

ডেস্ক রিপোর্ট:

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

চট্টগ্রামের চকবাজারে একটি কোচিং সেন্টারে পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ হওয়া কলেজ ছাত্রী নিশুকে দুদিন পর ঢাকা থেকে সঙ্গিসহ আটক করেছে পুলিশ। বুধবার ভোরে ঢাকার কেরানীগঞ্জ এবং যাত্রাবাড়ি থেকে দুজনকে আটক করার কথা জানিয়েছে পুলিশ।

চকবাজার থানার ওসি নিজাম উদ্দিন সঙ্গিসহ নিশুকে আটক করার তথ্যটি নিশ্চিত করে বলেন, গত ৮ জুলাই রাতে কলেজ ছাত্রী তাহমিনা আক্তার নিশু নিখোঁজ হয়েছে উল্লেখ করে তার পিতা তোফায়েল আহমেদ চকবাজার থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

বুধবার ভোরে তদন্তে মোবাইলের প্রযুক্তির ব্যবহারে নিশুকে সঙ্গিসহ ঢাকা থেকে আটক করা হয়। তাদের দুজনকে চট্টগ্রামে নিয়ে আসা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে বলে জানান ওসি।

এর আগে গত ৮ জুলাই চকবাজারের একটি মেডিকেল ভর্তি কোচিং-এ পরীক্ষার উদ্দ্যেশে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়েছেন তাছমিনা আকতার নিশু (১৮)। নগরীর চকবাজার থানা গুলজার টাওয়ারের কোচিং সেন্টার থেকে নিশু নিখোঁজ হয়।

নিখোঁজ তাছমিনার ভাই রিয়াদ জানিয়েছে প্রতিদিনের মত সোমবার সকাল সাড়ে ৮টায় কোচিং করতে যায় তাছমিনা। অন্যান্যদিন ১০টার ভেতর বাসায় চলে আসে। কিন্তু সোমবার কোচিংয়ে গিয়ে সে আর বাসায় ফিরে আসেনি। এমনকি নিশুর ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। পরে চকবাজারের লালচান্দ সড়কে মেডিকেল ভর্তি কোচিং সেন্টারের সিসি ক্যামেরাতে কোচিং থেকে বের হয়ে যাওয়ার দৃশ্য দেখা গেলেও গুলজারের মোর পার হলে নিশুকে আর দেখা যায়নি।

এরপর থেকে অনেক খোঁজাখুঁজির পরও নিশুকে খুঁজে না পেয়ে ওইদিন রাতে চকবাজার থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন তার বাবা মো. তোফায়েল আহমেদ। ডায়েরি নম্বর ৩৯৪।

এদিকে নিশুকে অপহরণ করা হয়েছে জানিয়ে তার ভাই রিয়াদ বলেন, সোমবার রাত ১০টার দিকে একটি অচেনা নাম্বার থেকে ফোন করে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবী করেছে অপহরণকারীরা।

পরিবারের তথ্য অনুযায়ী পুলিশ নিশুর সন্ধানে অভিযানে নামে। ৯ জুলাই নিশু ও তার সঙ্গির অবস্থান নিশ্চিত হয়ে ১০ জুলাই ভোরে ঢাকা থেকে দুজনকে আটক করে চট্টগ্রামে নিয়ে আসা হচ্ছে বলে তথ্য দিয়েছে পুলিশ।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর