মঙ্গলবার   ০২ জুন ২০২০   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭   ১০ শাওয়াল ১৪৪১

চট্টলার বার্তা
১০৬

খাদ্যসামগ্রী পেল রাঙ্গুনিয়ায় ৭০ পরিবার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  

করোনাভাইরাসের সতর্কতায় ঘরবন্দি মানুষের পাশে দাঁড়ালেন রাঙ্গুনিয়া উপজেলার আবু মেম্বার ও এম মতিন নামের দুই সমাজকর্মী। নিজ উদ্যোগেই ৭০ অসহায় মানুষের ঘরে পৌঁছে দিয়েছেন খাদ্যসামগ্রী।

শুক্রবার (২৭ মার্চ) বিকেলে উপজেলার লালানগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চতজ্যাপাড়া, কাজী পাড়া, মুন্সিবাড়ী ও বন্দারাজ পাড়ার গৃহবন্দী দুস্ত ও খেটে খাওয়া ৭০ পরিবারে নিজ উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, আলু, পেঁয়াজ, লবণ, তৈল, সাবান ও হ্যান্ড স্যানিটাইজারসহ খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

আবু মেম্বার বলেন, আপাতত ৭০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। পর্যায়ক্রমে এ সংখ্যা আরো বাড়ানো হবে। পাশাপাশি প্রতিটি পরিবারে খাবারের পরিমাণও বাড়ানো হবে। করোনার পরিস্থিতি পরিবর্তিত না পর্যন্ত সামর্থ্যানুযায়ী এই কর্মসূচি চালিয়ে যাবো।

সাংবাদিক এম. মতিন বলেন, করোনাভাইরাসের কারণে কেউ ঘর থেকে বের হতে পারছেন না। এতে অসহায় মানুষ বিপাকে পড়েছেন। অনেকের বাড়িতে খাবার নেই। মানুষের এমন অবস্থা দেখে সবাই মর্মাহত। পরিস্থিতি বিবেচনা করে নিজেদের উদ্যোগে প্যাকেজ আকারে কিছু খাদ্য পণ্যাদি অসহায়দের বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছি। আমাদের এ কার্যক্রম দেখে আশাকরি অন্যরাও এগিয়ে আসবেন। সেসাথে এই মুহূর্তে সমাজের বিত্তবানদেরকে অসহায় মানুষদের পাশে দাঁড়ানো আহবান জানাচ্ছি।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর