শুক্রবার   ২৯ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭   ০৬ শাওয়াল ১৪৪১

চট্টলার বার্তা
২৩

ইয়াবার বড় চালান উদ্ধার, পুরস্কৃত হলেন টিম কর্ণফুলী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ মে ২০২০  

মাদক নিয়ন্ত্রণে মইজ্জ্যারটেক চেকপোস্টে পুলিশের কঠোর নজরদারীতে ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার, সাথে একটি সাদা প্রাইভেট কার জব্দসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের মতো সফল পারফরম্যান্সের জন্য চট্টগ্রাম মেট্রোপলিটন থানাধীন কর্ণফুলী থানা টিমকে পুরস্কৃত করেছে সিএমপি।

বৃহস্পতিবার (৭ মে) দুপুর ১২টায় দামপাড়া অফিস কার্যালয়ে সিএমপি কমিশনার মোঃ মাহাবুবর রহমান  (বিপিএম, পিপিএম) অভিযানে নেতৃত্বদানকারী বন্দর জোনের উপ-পুলিশ কমিশনার মো. হামিদুল আলম ও কর্ণফুলী থানা টিমকে এই পুরস্কার তুলে দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ মো. ইসমাইল হোসেন। তিনি জানান, করোনা ভাইরাসের এই দুঃসময়ে অপরাধ দমনে বন্দর বিভাগের তৎপরতা ও সাফল্যে থানা টিমকে এ পুরস্কার প্রদান করা হয়। এ সময় জনবান্ধব পুলিশি সেবা প্রদানের জন্য এবং জনগণ যাতে সর্বোচ্চ পুলিশি সেবা পায় সেটা নিশ্চিত করার জন্য অফিসারদের নির্দেশ প্রদান করেন সিএমপি কমিশনার।

পুরস্কার প্রদানকালে উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ ও অভিযান) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (বন্দর) মো. হামিদুল আলম (বিপিএম, পিপিএম), সহকারী পুলিশ কমিশনার (কর্ণফুলী) মো. ইয়াসির আরাফাত, কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ মো. ইসমাইল হোসেন, এসআই জাহিদুল ইসলাম আরমান ও টিম কর্ণফুলী।

প্রসঙ্গত, গত ৫ মে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন মইজ্যারটেক এলাকায় চেকপোস্টে এসআই জাহিদুল ইসলাম আরমান ডিউটিকালে ৮০ হাজার পিস ইয়াবা ও একটি সাদা রঙের ফিল্ট প্রাইভেট কারসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে কর্ণফুলী থানা পুলিশ।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর