বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৬ ১৪২৬   ২৩ জমাদিউস সানি ১৪৪১

চট্টলার বার্তা
২০৪

আল্লাহ আমাকে জনগণের সেবা করার সুযোগ দিয়েছেন: সাংসদ মোছলেম উদ্দিন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২০  

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি ও চট্টগ্রাম ৮ আসনের সাংসদ মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, ভেবেছিলাম জীবনে হয়তো সাংসদ হিসেবে জনগণের সুখ-দুঃখ ভাগ করতে পারব না। আল্লাহ আমাকে জনগণের সেবা করার সুযোগ করে দিয়েছেন। আমার দায়িত্ব সমন্ধে আমি সর্বদা যেন সজাগ থাকতে পারি সে দোয়া করবেন। 

তিনি বলেন, বোয়ালখালীর দুঃখ কালুরঘাট সেতু, এ সেতুর বাস্তবায়ন করেই যেন আমার মৃত্যু হয়। তিনি বলেন, আমার বেশি কিছু চাওয়া পাওয়ার নেই। আপনাদের ভালবাসাই আমার পরম পাওয়া।

তিনি আজ ৭ ফেব্রুয়ারি (শুক্রবার) বিকেল ৪টায় বোয়ালখালীর সারোয়াতলী কে বি কে আর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে সারোয়াতলী নাগরিক কমিটি আয়োজিত গণ-সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সারোয়াতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বেলাল হোসেনের সভাপতিত্বে, সারোয়াতলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল মোকারমের সঞ্চালনায় অনুষ্ঠিত গণ-সংবর্ধনায় বক্তব্য রাখেন বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল আলম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ শিক্ষা বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন এমরান, তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল কাদের সুজন, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, বোয়ালখালী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইদুল আলম, বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অঅরিফুল হাসান রুবেল প্রমুখ।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর