রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৮ জমাদিউস সানি ১৪৪১

চট্টলার বার্তা
১১৭২

আওয়ামী লীগে যোগ দিলেন মহিলা দল নেত্রী জেসমিন 

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২০  

লালদীঘির মাঠে চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছিরের ডাকা সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশে মহিলা দলের নেতাকর্মীদের নিয়ে যোগ দিয়েছেন চসিক ১১, ২৫ ও ২৬ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর ও চট্টগ্রাম মহানগর মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি জেসমিন খান।

গতকাল বৃহস্পতিবার তিনি মহিলা দলের নেতাকর্মীদের নিয়ে মেয়র নাছিরের সমাবেশে যোগ দেন। 

এ মিছিলের একটি ভিডিও গতকাল রাতে ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায় মেয়র নাছিরের ছবি সম্বলিত একটি ব্যানার নিয়ে সমাবেশে যোগ দিতে মিছিলে নেতৃত্ব দিচ্ছেন জেসমিন খান। শুধু তিনি নন। মিছিলে তার সঙ্গে যোগ দেন মহিলা দলের অসংখ্য নারী কর্মী। এসময় মিছিলের পিছন থেকে নেতাকর্মীরা “জয় বাংলা জয় বঙ্গবন্ধু” স্লোগান দিতে থাকে।

জানা গেছে, বিএনপির কর্মকাণ্ডে ক্ষুব্ধ হয়ে কাউন্সিলর এবং মহানগর মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি জেসমিন খান আওয়ামী লীগে যোগদানের সিদ্ধান্ত নিয়েছেন। সেই সিদ্ধান্ত থেকেই তিনি জয় বাংলা স্লোগান দিয়ে মেয়র নাছিরের সমাবেশে যোগ দেন।

এর আগে, গত বছরের ৫ অক্টোবর আওয়ামী লীগের মেয়র আ জ ম নাছির উদ্দিনের সভায় উপস্থিত হয়ে তার পক্ষে বক্তব্য দেন চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভানেত্রী মনোয়ারা বেগম মনি। আওয়ামী লীগ সরকার এবং মেয়র নাছিরের উন্নয়ন কর্মকাণ্ডে সন্তুষ্ট হয়ে মেয়রের পক্ষে বক্তব্য দেন মহিলা দল নেত্রী মনি।

বিএনপির স্থানীয় নেতাকর্মীদের সাথে কথা বলে জানা গেছে, দেশজুড়ে বিএনপির রাজনৈতিক কর্মকাণ্ডে স্থবির অবস্থা দেখে চট্টগ্রামের বিএনপি নেতারা হতাশ। দলটির ক্ষমতায় যাওয়ার কোন সম্ভাবনা দেখতে না পেয়ে একের পর এক নেতা আওয়ামী লীগে যোগ দিচ্ছেন। এর ধারাবাহিকতায় জেসমিন খানও যোগ দিলেন। 

সূত্র জানায়, বিএনপির আরও অনেক নেতা আওয়ামী লীগে যোগ দেওয়ার জন্য সঠিক সময়ের অপেক্ষা করছেন।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর