বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

চট্টলার বার্তা
সর্বশেষ:
ফোকফেস্টের পর্দা উঠছে আজ গাজায় ইসরায়েলি বর্বরতা চলছেই, নিহত বেড়ে ৩২ ইডেনে বাংলাদেশ-ভারত টেস্ট দেখতে হাসিনাকে চিঠি মোদির শুরু হলো আয়কর মেলা স্বেচ্ছাসেবক লীগের শীর্ষ পদে আলোচনায় যারা ‘দেশ ক্ষুধামুক্ত হয়েছে, এবার লক্ষ্য দারিদ্র্যমুক্ত করা’
২৮৩

অনিক হত্যা মামলায় ৬ আসামি কারাগারে

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০১৯  

আবু জাফর অনিক

আবু জাফর অনিক

 

নগরের চট্টেশ্বরী পল্টন রোডে ছুরিকাঘাতে আবু জাফর অনিক (২৬) হত্যা মামলায় ছয় আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ছয় আসামি হলেন- মিন্টু দাশ (৩২), রকি দাশ (২২), অপরাজিত (২২), অভি (২১), দুর্জয় (২১), অজয় (২১)।

কাজী শাহাব উদ্দিন আহমেদ বলেন, ‘আবু জাফর অনিক হত্যা মামলায় ছয় আসামি আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।’

২০১৮ সালের ১৭ জুন রাতে চট্টেশ্বরী পল্টন রোডে গাড়ির হর্ন দেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত হন স্থানীয় আওয়ামী নেতা মো. নাছির উদ্দিনের ছেলে আবু জাফর অনিক। ওইদিন বিকেলে এ ঘটনায় দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে রাত ৮টার দিকে অনিককে ছুরিকাঘাত করে মহিউদ্দীন তু্ষার ও তার সহযোগিরা।

পরে এ ঘটনায় ১২ জনকে আসামি করে চকবাজার থানায় মামলা দায়ের করেন অনিকের বাবা মো. নাছির উদ্দিন। মামলার আসামিরা হলেন-মহিনউদ্দীন তুষার (৩০), মিন্টু (৩২), ইমরান শাওন (২৬), জোনায়েদ আহম্মদ ইমন (১৯), জোবায়েদ আহম্মদ শোভন (২২), রকি (২২), অপরাজিত (২২), অভি (২১), বাচা (২২), এখলাছুর রহমান প্রকাশ এখলাছ (২২), দুর্জয় (২১) এবং অজয় (২১)।

গত ২২ জুন রাতে কলকাতার ফ্রি স্কুল স্ট্রিট এলাকায় আত্মগোপন থাকা অবস্থায় অনিক হত্যা মামলার দুই আসামি মহিনউদ্দিন তুষার ও এখলাছুর রহমানকে গ্রেফতার করে সেদেশের পুলিশ। প্রক্রিয়া শেষে ২৫ জুন দুইজনকে বাংলাদেশ পুলিশের কাছে হস্তান্তর করে।

তুষারের স্বীকারোক্তিতে ২৫ জুন দিবাগত রাতে কুমিল্লা জেলার দাউদকান্দির চক্রশালা এলাকা থেকে গ্রেফতার করা হয় অনিক হত্যা মামলার অপর দুই আসামি জোনায়েদ আহম্মদ ইমন (১৯) ও জোবায়েদ আহম্মদ শোভনকে (২২)।

চট্টলার বার্তা
চট্টলার বার্তা
এই বিভাগের আরো খবর